1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে বন্যা পরিস্থিতি অবনতি সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা নিয়ামতপুরে কারিতাসের উদ্যোগে জিও, এনজিও কর্মকর্তাদের সাথে নেটওয়ার্কিং লবিং সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে ধুমপান ও তামাক বিরোধী প্রশিক্ষণ নওগাঁর নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ নিয়ামতপুরে মোবাইল ব্যাংকিং সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাহুবলে হত্যাসহ একাধিক মামলার আসামি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল হক নওগাঁর নিয়ামতপুরে ডিবির অভিযানে ১শ ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২ নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

বাংলাদেশ প্রেস ক্লাব নরসিংদী জেলা শাখার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

খন্দকার সেলিম রেজা
প্রতিনিধি নরসিংদী জেলা
মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিকদের সঙ্ঘবদ্ধ অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় জাগো বাংলাদেশ সরকার অনুমোদিত দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিক সংগঠন রেজিস্ট্রেশন নং-৯৮৭৩৫/১২) বাংলাদেশ প্রেস ক্লাব নরসিংদী জেলা শাখার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী এবং সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা নরসিংদী স্বনামধন্য শিবপুর উপজেলার আওতাধীন ইটাখোলা বাস স্ট্যান্ড সংলগ্ন বাংলা ঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারা বাংলার সাংবাদিকদের আইকন বাংলাদেশ প্রেসক্লাব কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক জনাব ফরিদ খান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ফয়সাল আলম সম্পাদক ও প্রকাশক দৈনিক উন্নয়নের বাংলাদেশ ও সাংবাদিক শেখ ফজলুল হক বাবু প্রতিষ্ঠাতা সদস্য, বাংলাদেশ প্রেস ক্লাব।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাবা মোসা:খালেদা বাপ্পি ব্যবস্থাপনা পরিচালক সুনাম ডিজিটাল লিঃ এবং উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেসক্লাব নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক জনাব মো: নান্নু মিয়া। উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন সাংবাদিক জনাব মোঃ তৌহিদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ প্রেস ক্লাব নরসিংদী জেলা শাখা।
অনুষ্ঠানের শুরুতে অতিথিদের আসন গ্রহণের পরপরই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক জনাব মো: এইচ এম জাকির হোসাইন সভাপতি শিবপুর উপজেলা, বাংলাদেশ প্রেস ক্লাব।পরে সম্মিলিতভাবে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়। সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন সাংবাদিক জনাব মোঃ এ.আর.এম.মামুন প্রকাশক সম্পাদক, দৈনিক সময়ের চিত্র ও কেন্দ্রীয় সহ-সভাপতি এবং প্রধান প্রশিক্ষণ সমন্বয়কারী, বাংলাদেশ প্রেস ক্লাব,সাংবাদিক প্রশিক্ষণ ইনস্টিটিউট এবং সাংবাদিক জনাব ডক্টর মোঃআবু তাহের এডভোকেট সাংবাদিক, লেখক ও কলামিস্ট।
সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলে সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা।দুপুরে খাবার বিরতির পর প্রধান অতিথি ও বিশেষ অতিথি এবং সম্মানিত অতিথিদের বক্তব্য প্রদান করেন।পরে প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন। সনদ বিতরণের পরপরই অনুষ্ঠানের সভাপতি বক্তব্য প্রদান করেন।বক্তব্য শেষে বিশাল কেক কেটে বাংলাদেশ প্রেস ক্লাব নরসিংদী জেলা শাখার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব নরসিংদী জেলা শাখার প্রতিটি উপজেলা /থানার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সাংবাদিক সহযোদ্ধারা। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী,আইনজীবী, ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বাংলাদেশ প্রেস ক্লাব নরসিংদী জেলা শাখার আশপাশের সকল জেলার সভাপতি এবং সাধারণ সম্পাদক।সর্বশেষে অনুষ্ঠানের সভাপতি সাংবাদিক জনাব মোঃ নান্নু মিয়া সকলের মাঝে বাংলাদেশ প্রেস ক্লাব নরসিংদী জেলা শাখার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী সাফল্য কামনা করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট