1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

রূপগঞ্জে হাত-পা বাঁধা অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল উপশহরের ৯ নং সেক্টর হেলিপ্যাড ব্রিজের নিচে থেকে সাকিব (১৪) নামের এক কিশোরের হাত এবং পা বাঁধা লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ। সাকিব খিলক্ষেত থানার আশকোনা এলাকায় বোনের বাসায় থেকে অটোরিকশা চালাতেন। গতকাল শুক্রবার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়না। শনিবার সকালে নিহতের বোন জামাই রোবেল কাঞ্চন ব্রিজে তাদের অটোরিকশা দেখে চিনতে পারে। গাড়িতে গিয়ে সাকিবের কথা জিজ্ঞেস করলে অটোরিকশা চালক রাকিব (১৫) বিভিন্ন কথাবার্তা বলতে থাকে। পরে রাকিবকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করলে সে হত্যার ঘটনা শিকার করে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ- পরিদর্শক পরেশ বাগচীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, নিহত কিশোরের পরিচয় পাওয়া গেছে। হত্যাকান্ডের সাথে জরিত ৩ জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট