1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে রুবেদা (১৮) নামে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামে এ ঘটনা ঘটে। নিগদ রুবেদা টগরইল গ্রামের রুবেল হোসেনের মেয়ে।

এজাহার সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ও মা অন্যত্র বিয়ে করলে একা হয়ে পড়ে রুবেদা। পরে তার চাচারা কিশোরী বয়সেই চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর বোয়ালিয়া গ্রামের আবু সাইদ (৩০) সঙ্গে ৪ বছর আগে বিয়ে দেন। বিয়ের দুই বছরের মাথায় একটি পুত্র সন্তান জন্ম দেয় রাবেদা। 

অপরদিকে রাবেদার স্বামী ঢাকায় গার্মেন্টসে চাকরি নিয়ে সবার অগোচরে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে পারিবারিক অশান্তির কারণে রাবেদা বাবার বাড়িতে থাকছিলেন। ঈদের আগে রাবেদাকে নিজ বাড়িতে নিয়ে যাবেন বলে টগরইল গ্রামে আসেন তার স্বামী আবু সাইদ। স্বামীর সঙ্গে যেতে রাজি না হওয়ায় তালাকের হুমকি দেন তার স্বামী। পরে এ ঘটনা ঘটে।
নিহতের চাচা আলতাফ হোসেন বলেন, বিবাহের পর হতেই আসামী আমার ভাতিজির সাথে সামান্য বিষয় নিয়ে বাক বির্তক এবং আমার ভাতিজিকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ আমার ভাতিজিকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করিত।তার স্বামীর নির্যাতনের কারণে আমার ভাতিজি বিষ পান করেন এবং দ্রুত তার ছেলে রিহান কে নিয়ে চলে যায় তার স্বামী। বিষ খাওয়ায় বিষটি জানানি হলে অটো চার্জার ভ্যান যোগে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিয়ামতপুর থানার ওসি মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় রুবেদার স্বামীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার একটি মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট