1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

নিয়ামতপুরে আলোর দিশারী সংগঠনের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ “ ছুটে যাও অজানার সন্ধানে, তবে ধ্বংস নয় সৃষ্টির উল্লাসে” শ্লোগানকে সামনে রেখে নওগাঁর নিয়ামতপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল মাকলাহাট গ্রামে গঠিত একটি ব্যতিক্রমী স্বেচ্ছাসেবী সংগঠন “আলোর দিশারী সংগঠনের” উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও অত্র অঞ্চলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়। ১২ এপ্রিল শুক্রবার বেলা ৫টায় মাকলাহাট কার্তিকতলায় এ সংবর্ধনা ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোর দিশারী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, হাজিনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম, মাকলাহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অভিভাবক শফিকুল ইসলাম, আলোর দিশারী সংগঠনের অন্যতম সদস্য ও রাজশাহী রানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) হারুন-অর-রশিদ, ৪৩তম বিসিএস (সুপারিশপ্রাপ্ত) সহকারী কর কমিশনার ও মাকলাহাট গ্রামের কৃতি সন্তান শাহনেওয়াজ শরীফ, আলোর দিশারী সংগঠনের সহ-সভাপতি আশাদুল ইসলাম পায়েল। উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা প্রেস কাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি ও আলোর দিশারী সংগঠনের সদস্য আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, অর্থ সম্পাদক রেজ্জাকুল ইসলাম, শাহীন আলম, যুব ও ক্রীড়া সম্পাদক ঈদুল আযহা, পরিবেশ বিষয়ক সম্পাদক মুরশালিন।
অনুষ্ঠানে ঈদ মোমেন্ট ক্রিকেট টুর্ণামেন্ট এর চ্যাম্পিয়ন দল বাজার ইয়ং কাবকে চ্যাম্পিয়ন ট্রফি এবং গোয়ালদীঘি যুব উন্নয়ন কাবকে রানার্স আপ ট্রফি প্রদান করা হয়। এছাড়া মেধা বিকাশে কুইজ প্রতিযোগিতায় ৩জনকে এবং ৫০ জন কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট