1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিকদার মোস্তফা কামালকে গুলি করে খুন করেছে একদল দুর্বৃত্ত। তার বুকে ও পিঠে গুলির চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কুন্দশী-মঙ্গলহাটা রাস্তার ছমির শিকদারের বাড়ির সামনে তাকে গুলি করা হয়। গুরুতর আহত অবস্থায় সিকদার মোস্তফা কামালকে (৫৪) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করলে রাত ১০টার দিকে পথে তিনি মারা যান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সিকদার মোস্তফা কামাল রাত সাড়ে ৭টার দিকে পৌরসভার কুন্দশী গ্রামের ছমির শিকদারের বাড়িতে একটি সালিশ বৈঠক করার উদ্দেশ্যে লোহাগড়া বাজার থেকে মোটরসাইকেলযোগে রওনা হন। রাত ৮টার দিকে তিনি ছমির শিকদারের বাড়ির কাছে পৌঁছলে পূর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়।

আহত মোস্তফার ভাই রেজাউল ইসলাম জানান, স্থানীয়রা গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় মোস্তফা কামালকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত কুমার কুণ্ডু জানান, মোস্তফা কামালের বুকে ও পিঠে জখমের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, গুলির খবর শুনে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট