1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার নির্বাচনের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা বলেছেন আমার প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী আমার জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে তারা আমার নামে মিথ্যাচার চালাচ্ছে। তার লোকজন দিয়ে তার পোষ্টার ছিরে ক্যাম্প ভাংচুর করে আমার নামে বদনাম ছড়াচ্ছে। আসলে তার জনপ্রিয়তা এখন শূন্যের কোটায়। গতকাল ১২ জুন বুধবার বিকেলে কাঞ্চন পৌর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি  অভিযোগ করে এসব কথা বলেন। 

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমার সাথে কোনো সন্ত্রাসী বাহিনী নাই। আমি কোনো খারাপ কাজ করিনি। আপনারা জানেন যে, সে একজন সন্ত্রাসী। সে চারটি খুনের মামলার আসামী। তার ভাই শফিকও সন্ত্রাসী। সে তার গাড়ীতে অস্ত্র বহন করে। তার ভয়ে আমার লোকজন রাতে এলাকায়  বের হতে পারে না। তারা ইতিপূর্বে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত এবং ভূমি দস্যু। মানুষের জমি জবরদখল করে এলাকায় ভূমি দস্যু হিসেবে পরিচিত। আমরা কোনো অপরাধের সঙ্গে জড়িত নই। আমরা চাই একটি ফেয়ার সুষ্ঠু নির্বাচন হোক। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা:ফয়সাল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের  শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান আকন্দসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট