1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী

সাকিবের নিষেধাজ্ঞা শেষ : শিশিরের জমকালো উদযাপন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩৩৯ বার পড়া হয়েছে
সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের আনন্দটা একটু বেশিই। ছবি : সংগৃহীত

আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষ। আর মাঠে নামতে বাধা নেই সাকিব আল হাসানের। তাই খুশি ভক্ত-শুভানুধ্যায়ীরা।

তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের আনন্দটা একটু বেশিই। আতশবাজির মাধ্যমে সাকিবের নিষেধাজ্ঞা শেষ হওয়ার আনন্দ উদযাপন করেছেন তিনি।

নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও শেয়ার করে শিশির লিখেছেন, ‘সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তাঁর প্রাপ্যই।’

নিষেধাজ্ঞ থেকে মুক্ত হলেও আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া পাঁচ দলের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরতে পারেন সাকিব।

জুয়াড়ির তথ্য গোপন করে ২০১৯ সালের ২৯ অক্টোবর নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব।

তাই দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত হয়। বাকি এক বছর ক্রিকেটের বাইরে থাকতে হয় দেশসেরা ক্রিকেটারকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট