1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে বন্যা পরিস্থিতি অবনতি সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা নিয়ামতপুরে কারিতাসের উদ্যোগে জিও, এনজিও কর্মকর্তাদের সাথে নেটওয়ার্কিং লবিং সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে ধুমপান ও তামাক বিরোধী প্রশিক্ষণ নওগাঁর নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ নিয়ামতপুরে মোবাইল ব্যাংকিং সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাহুবলে হত্যাসহ একাধিক মামলার আসামি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল হক নওগাঁর নিয়ামতপুরে ডিবির অভিযানে ১শ ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২ নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

করোনার সংক্রমণ ঠেকাতে স্পেনের ১০ শহরে জরুরি অবস্থা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৯৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্পেনের রাজধানী মাদ্রিদ ছাড়াও আশপাশের আরও ৯ শহরে ১৫ দিনের জন্য জরুরি অবস্থা জারি করা হয়েছে।

শুক্রবার আন্তর্জাতিক গণমাধ্যম গুলোতে এ নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনে বলা হয়, রাজধানী মাদ্রিদসহ আশপাশের ৯টি শহরে চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি থাকবে আগামী ১৫ দিন।

এর আগে কর্তৃপক্ষ যে আশিংক লকডাউন বিধিনিষেধ জারি করেছিলে তার বিরুদ্ধে আদালত নির্দেশ দেয়ার পরই সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে। করোনার সংক্রমণ হ্রাস পেয়েছে এবং এই জরুরি অবস্থা অযৌক্তিক বলে মনে করছেন মাদ্রিদের বাসিন্দারা।

মাদ্রিদের স্বাস্থ্যমন্ত্রী এনরিক রুইজ এসকুয়েডেরো বলছে, ‘ইতোমধ্যে জারি থাকা বিধিনিষেধ কাজ করছে। জাতীয় সরকারের এই আদেশ এমন পদক্ষেপ যা মাদ্রিদের কোনো বাসিন্দার কাছেই বোধগম্য নয়।’

স্থানীয় সরকারের বিরোধিতা সত্ত্বেও গত শুক্রবার মাদ্রিদ ও আশপাশের ৯ শহরে যাতায়তকারী অপ্রয়োজনীয় ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করে স্পেন সরকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট