1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে পহেলা বৈশাখ শুভ নববর্ষ উদযাপন নিয়ামতপুরে দর্শনার্থীর ভিড়ে মুখরিত ঘুঘুডাঙ্গা তালসড়ক নিয়ামতপুরে আলোর দিশারী সংগঠনের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে দায়িত্ব পালন করছে পুলিশ : আইজিপি নওগাঁর পত্নীতলা উপজেলার মধইল বাজারে জমে উঠেছে ঈদের কেনাকাটা কেন্দুয়ায় তিন জুয়াড়ি গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে মোতওয়াল্লীর হামলায় আহত- ২ জন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১০ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও জেলায় আবারো মোতয়াল্লীর হামলায় ২জন আহত হয়েছে। আভিযোগে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজানে ওকাকফ এস্টের ৬শতক জমি দখলে থাকা হাসিমুল ইসলামের নামে করে দেন ওয়াকফ প্রশাসন।
কিন্তু হাসিমুলের পরিবারকে বিভিন্নভাবে ঠকিয়ে সেই জমিও দখল নিতে চান মোতওয়াল্লী আব্দুস সালাম। গত ২৮ অক্টোবর মোতওয়াল্লী,তার ভাই ও তার ছেলে দের আক্রমণে হাসিমুলের স্ত্রী আরফিনা গুরুতর জখম হন। এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে ওসি কামাল হোসেন মিমাংসার জন্য চিলারং ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেন। চেয়ারম্যান ফজলুল হক সকল কাগজপত্র ও ওকাকফ প্রশাসনের কাগজ দেখে লিখিত ভাবে ঠাকুরগাঁও সদর থানার ওসি বরাবর কাগজ পাঠান।
কিন্তু মোতওয়াল্লী আব্দুস সালামের মনপূত না হওয়ায় মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪টার দিকে আবারো হামলা চালায়।এ সময় ধারালো ও দেশীয় অস্ত্রের আঘাতে রেহেনা বেগম ও তার স্বামী হারেসুল ইসলাম গুরুতর জখম হয়। আসামীরা রেহেনার স্তনে কামড় দিয়ে রক্তাক্ত করে শ্লীলতাহানিও করে। পরে ৯৯৯ এ ফোন দিলে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ ঘটনাস্থলে আসলে আসামীরা পালিয়ে যায়। পুলিশ আহতদের উদ্ধার করে অ্যাম্বুলেন্স যোগে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করান। এ ব্যাপারে আরফিনা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন বলেন,আমি ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের ধরার জন্য অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট