1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

কেন্দুয়ায় সাবেক সাংসদ ইফতেকার উদ্দিন তালুকদার পিন্টু’র পথসভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ২১৯ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের বাজরে বাজারে গনসংযোগ করেন।
রবিবার (২৩ জুলাই) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক সাংসদ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের একাধিক বাজারে গনসংযোগ করেন।
গণসংযোগ কালে তিনি তাঁর পথ সভার বক্তৃতায় বলেন, শেখ হাসিনা হচ্ছেন দল মত নির্বিশেষে সবার, তিনি আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে হবে। এরপর সাবেক সাংসদ ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। উক্ত মতবিনিময় সভায় তিনি তৃণমূল নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক জবাব দেন। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি সোস্যাল মিডিয়ায় পুল পোস্টের মাধ্যমে ১০ জনের মধ্যে প্রথম বা বিজয়ী হওয়ার বিষয়টিকে গুরুত্ব দিয়ে বলেন, সোস্যাল মিডিয়া বর্তমানে খুবই গুরুত্ব বহন করে । তাই খাটো করে দেখার সুযোগ নেই এছাড়াও তিনি আওয়ামী লীগ,সহযোগী সংগঠন ও তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন,’আরো একবার দরকার, শেখ হাসিনার সরকার’। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে কাজ করতে হবে। আজকের ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। তারা যেনো সুনাগরিক হিসেবে গড়ে ওঠে – এমন মন্তব্যও করেন তিনি।
এ সময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,কৃষকলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃণমূলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ ইলেক্ট্রিক ও প্রেস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট