1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

নরসিংদীতে শানে সাহাবা খতীব কাউন্সিল বাংলাদেশ এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

খন্দকার সেলিম রেজা
প্রতিনিধি নরসিংদী জেলা
আজ ৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় মাধবদী জালপট্টি মসজিদ সংলগ্ন,সুমা শপিং কমপ্লেক্স ২য় তলায়, নরসিংদীতে শানে সাহাবা খতীব কাউন্সিল বাংলাদেশ এর আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মাওঃ খায়রুল ইসলাম ফরাজী এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।বাংলার ইমাম ও খতীবদের কাঙ্ক্ষিত মানুষ শায়খ মুফতি শামীম মজুমদার হাফিজাহুল্লাহ, চেয়ারম্যান শানে সাহাবা খতীব কাউন্সিল বাংলাদেশ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব মুফতী আরিফ মাহমুদ হাবিবী হাফিঃ। এ সময় নরসিংদীর নেতৃবৃন্দ চেয়ারম্যান মহোদয় এবং যুগ্মমহাসচিব মহোদয়কে ফুল দিয়ে বরন করেন।
আলোচনা সভায় উপস্থিত সকল সদস্য গণের পরামর্শে মাওলানা খায়রুল ইসলাম ফরাজীকে নরসিংদী জেলা শাখার আহবায়ক ও মাওলানা গাজী ইসমাঈল ভাঁওয়ারী কে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির সদস্যগণ হলেন
মুফতী মোশাররফ হোসাইন রায়পুরী,মাওলানা ইয়াসিন আরাফাত,মাওলানা আমানুল্লাহ,মাওলানা হাবিবুল্লাহ,মাওলানা কামরুল ইসলাম ,মাওলানা নজরুল ইসলাম,হাফেজ তসিন আহমেদ,মাওলানা মুজ্জাম্মিল হক সাহেব প্রমূখ।
শানে সাহাবা খতিব কাউন্সিল বাংলাদেশের কার্যক্রম গুলোর মধ্যে অন্যতম হলো মসজিদের খতিব ইমাম মুয়াজ্জিন খাদেম এই চার শ্রেণী মানুষের তিনটি খেদমত আঞ্জাম দেওয়া।
১.কোন মজলুম খতিব ইমাম মুয়াজ্জিন খাদেম যদি রাষ্ট্রদ্রোহিতার সাথে জড়িত না হয় এবং নৈতিক পদস্খলন যদি তার না হয় তাহলে তাকে যে কোনো আইনি সহায়তা শানে সাহাবা তাকে দিবে।
২.এই চার শ্রেণি মানুষের স্বাস্থ্য সুরক্ষা সেবা দেয়া।
৩.চাকুরী চলে গেলে চাকরি ব্যবস্থা করা।
শানে সাহাবা খতিব কাউন্সিল বাংলাদেশ একটি সম্পূর্ণ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী গঠন হিসেবে বাংলাদেশে দীর্ঘদিন যাবত কাজ করে আসছে ।এছাড়াও কাতার, সৌদি আরব সহ বিভিন্ন রাষ্ট্রে শানে সাহাবা খতিব কাউন্সিল বাংলাদেশের কমিটি রয়েছে।
আলোচনা শেষে আগামী ২৮ শে ডিসেম্বর ২০২৩ ইং নরসিংদী প্রেসক্লাবে সদস্য গণকে নিয়ে তারবিয়াত সম্মেলন অনুষ্ঠানের ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট