1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী

শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের আরো দায়িত্ববান হতে হবেঃ কামরুল হাসান ভূঁইয়া

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৬০ বার পড়া হয়েছে

কোহিনূর আলম
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার কেন্দুয়ায় “শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এ শ্লোগানে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ মে) উপজেলার একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান পারভীন সিরাজ মহিলা কলেজের মিলনায়তনে ছাত্র- শিক্ষক, অভিভাবক ও পরিচালনা কমিটির সমন্বয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় পারভীন সিরাজ মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক মোঃ মোজাহিদুল ইসলাম মিল্টনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক জাহিদুল ইসলাম, সিরাজাম মনিরা ও অভিভাবক পর্যায়ের আসাদুল করিম মামুন সহ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা একজন ভালো শিক্ষকের প্রয়োজনীয়তা তুলে ধরেন।কারণ পিতা-মাতার পরেই একজন শিক্ষকের স্থান।
পারভীন সিরাজ মহিলা কলেজের সভাপতি ও কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের আরো দায়িত্ববান হতে হবে।শিক্ষার্থীরা যেনো মাদক ও জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে এবং তারা যেনো সুনাগরিক হিসেবে গড়ে ওঠে সে বিষয়েও খেয়াল রাখতে হবে। এ বিষয়ে অভিভাবকদেরও ভূমিকা রয়েছে।
উক্ত সভায় শিক্ষার্থী, প্রভাষক, অভিভাবক, সাংবাদিক, পরিচালনা কমিটির সদস্যবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট